শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচনের পর বাড়ি ফিরেই মারধরের শিকার বিএনপিকর্মী মেয়ের জন্য বিশেষ আয়োজন পরীর মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ঢাবি উপাচার্য নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে বিএনপি, আমরা বসে নেই: ওবায়দুল কাদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন
খনি দুর্ঘটনায় মধ্য সার্বিয়ায় কমপক্ষে ৮ জন নিহত

খনি দুর্ঘটনায় মধ্য সার্বিয়ায় কমপক্ষে ৮ জন নিহত

স্বদেশ ডেস্ক:

সার্বিয়ার একটি খনিতে দুর্ঘটনায় অন্তত আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২০জন। সার্বিয়ার রাষ্ট্রীয় টেলিভিশন আরটিএস এক প্রতিবদনে এ খবর জানিয়েছে।

মধ্য সার্বিয়ার সোকো কয়লা খনিতে স্থানীয় সময় শুক্রবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আরটিএসের প্রতিবেদনে বলা হয়েছে, খনির সুড়ঙ্গের কিছু অংশ ধসে পড়লে শ্রমিকেরা ভেতরে আটকা পড়ে।

দুর্ঘটনাস্থলের পাশের এলাকা আলেক্সিনাকের মেডিক্যাল সেন্টারের প্রধান রোডলজুব জিভাডিনোভিচ জানান, ১৮ জনকে তার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বেশিরভাগই সামান্য আহত হয়েছেন।

টিভি প্রতিবেদনে বলা হয়, দুর্ঘটনার সময় ৪৯ জন শ্রমিক খনির ভেতরে ছিলেন। তাৎক্ষণিকভাবে আর বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

বেলগ্রেডের প্রায় ২০০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে অবস্থিত সোকো খনি থেকে কয়লা উত্তোলন করা হচ্ছে বিংশ শতকের গোঁড়ার দিক থেকে। ১৯৯৮ সালে এক দুর্ঘটনায় ২৯ জন খনি শ্রমিক নিহত হয়েছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877